লালমনি এক্সপ্রেস শনিবার থেকে চলবে

ভোক্তাকণ্ঠ ডেস্ক: লালমনি এক্সপ্রেস ট্রেন আগামী শনিবার (১৭ অগাস্ট) থেকে যথারীতি চলবে বলে জানিয়েছেন লালমনিরহাট স্টেশনের সহকারী মাস্টার জামিল হোসেন।

লালমনিরহাট স্টেশন থেকে লালমনি এক্সপ্রেস ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে বৃহস্পতিবার ছেড়ে যাওয়ার কথা ছিল। কিন্তু যান্ত্রিক ত্রুটি ও যমুনা সেতুতে কাজ চলার কারণে ছেড়ে যায়নি।

খোঁজ নিয়ে জানা গেছে, বৃহস্পতিবার সকালে লালমনিরহাট রেলওয়ে বিভাগীয় স্টেশন থেকে চারটি ট্রেন ছেড়ে গেছে। আর দুটি ট্রেন স্টেশনে প্রবেশ করেছে।

ট্রেনের যাত্রী হান্নান বলেন, সকাল থেকে কয়েকটি ট্রেন ছেড়ে গেলেও লালমনিরহাট এক্সপ্রেস ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়নি।

লালমনিরহাট রেলওয়ে স্টেশন মাস্টার নূরন্নবী ইসলাম বলেন, লালমনি এক্সপ্রেস ট্রেনের যান্ত্রিক ত্রুটি ও যমুনা সেতুতে কাজ চলার কারণে এটি ঢাকার উদ্দেশ্য ছেড়ে যায়নি। আগামী শনিবার থেকে যথাসময়ে ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে।

লালমনিরহাট রেলওয়ে সূত্রে জানা গেছে, সহিংস ঘটনা এড়াতে ও রাষ্ট্রীয় সম্পদ রক্ষায় গত ০৪ আগস্ট থেকে সব ধরনের ট্রেন চলাচল বন্ধ রাখে রেল মন্ত্রণালয়। তখন থেকেই রেলের অন্যান্য বিভাগের মতো লালমনিরহাট রেলওয়ে বিভাগ সব ধরনের ট্রেন চলাচল বন্ধ রাখে।