টাঙ্গাইলে জেলা প্রশাসনের বাজার তদারকি

মো. আবু জুবায়ের উজ্জল: নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখতে টাঙ্গাইলে বাজার তদারকি করেছে জেলা প্রশাসন। শুক্রবার সকালে শহরের সবচেয়ে বড় পাইকারি পার্ক বাজারে তদারকি করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও বিশেষ টাস্কফোর্সের আহ্বায়ক মো. জিয়াউল ইসলাম চৌধুরী।

এ সময় নিত্যপ্রয়োজনীয় পণ্যের মধ্যে চাল, ডাল, ডিম, মাছ, মাংস ও মুরগীর বাজার তদারকি করা হয়। মুরগী, ডিম ও মাছের বাজারে মূল্য তালিকা টানানোসহ পণ্য ক্রয়ের রশিদ খতিয়া দেখেন।

তদারকিকালে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক ও বিশেষ টাস্কফোর্সের সদস্য সচিব সিকদার শাহীনুর আলম, অতিরিক্ত পুলিশ সুপার ও বিশেষ টাস্কফোর্সের সদস্য মো. সোহেল রানা, কৃষি কর্মকর্তা ও বিশেষ টাস্কফোর্সের সদস্য ফারজানা, কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশের (ক্যাব) জেলা শাখার সাধারণ সম্পাদক ও বিশেষ টাস্কফোর্সের সদস্য মো. আবু জুবায়ের উজ্জল, বিশেষ টাস্কফোর্সের সদস্য ও উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মো. মেহেদী হাসান, উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা মো. আইয়ুব আলী, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক শেখ মো. মুসা, দু’জন ছাত্র প্রতিনিধি ও বিশেষ টাস্কফোর্সের সদস্য মনিরুল ইসলাম ও মো. আল-আমিন উপস্থিত ছিলেন।