চাঁদপুরে টাস্কফোর্সের অভিযান

বিপ্লব সরকার: নিত্যপ্রয়োজনীয় বাজারকে স্থিতিশীল করতে চাঁদপুরে অভিযান পরিচালনা করেছে বিশেষ টাস্কফোর্স কমিটি। এ সময় পাকা ক্যাশমেমো না থাকায় ও মূল্য তালিকায় অসামঞ্জস্য থাকাসহ বিভিন্ন অনিয়মের কারণে দুই প্রতিষ্ঠানকে মোট হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও বেশ কিছু দোকানকে কঠোর সতর্ক করা হয়।

রোববার বিকেল থেকে শহরের পাল বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আসাদুজ্জামান সরকার।

গণমাধ্যমকে তিনি জানান, নিত্যপ্রয়োজনীয় বাজারকে স্থিতিশীল করতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। তারই ধারাবাহিকতায় বিকেলে শহরের পালবাজারে পাইকারি ও খুচরা দোকানে অভিযান পরিচালনা করা হয়। এ সময় দুটি প্রতিষ্ঠানে পাকা ক্যাশমেমো না থাকায় মোট চার হাজার টাকা জরিমানা করা হয় এবং আরো কিছু দোকানে সতর্ক করে দেয়া হয়।

অভিযান চলাকালীন সময়ে উপস্থিত ছিলেন জেলা পর্যায়ে বিশেষ টাস্কফোর্স কমিটির সদস্য সচিব ও জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নুর হোসেন, কৃষি বিপণন কর্মকর্তা মো. মাসুদ রানা, জেলা ক্যাবের দপ্তর সম্পাদক বিপ্লব সরকারসহ জেলা পুলিশের একটি চৌকস দল।